Wednesday, May 9, 2018

USA এর বিপক্ষে দুর্দান্ত এক জয় তুলে নিল ড্যাফোডিল।



আজকে নিজেদের ২য় খেলা খেলতে মাঠে নামে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। বিপক্ষ টিম ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়া (USA). টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি টিম ক্যাপ্টেন জাতীয় দল এর ওইকেট কিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান।

জয় এবং বাবু অপেনিং করে ড্যাফোডিল টিম এর। ব্যক্তিগত ৬ রানে বাবু আউট হয়ে ফিরে গেলে ক্যাপ্টেন সোহান ব্যাটিং এ আসে। ৩১ রান করে সোহান ওইকেট কিপার এর কাছে কট বিহাইন্ড হয়ে আউট হয়ে গেলে ব্যাটিং এ আসে মুস্তাকিম। এবং জয় আউট হয়ে গেলে পিচে আসে টিম এর ভাইস ক্যাপ্টেন সৈকত। শেষ দিকে এই দুইজনের অসাধারণ ব্যাটিং এ খাদের কিনারা থেকে টিমকে তুলে নিয়ে সবাইকে উপহার দিল ১৬০ রানের পাহাড় সম এক স্কোর। উল্লেখ্য যে, লাস্ট দুই ওভার এ এই দুইজন মিলে ৬১ রান নেয়।

মুস্তাকিম ৩৯ রানে অপরাজিত ছিলেন এবং সৈকত ছিলেন ৪৫ রানে অপরাজিত।

জবাবে ইউনিভার্সিটি অফ সাউথ এশিয়া ব্যাট করতে এসে ড্যাফোডিল এর বোলারদের তোপের মুখে এবং পাহাড় সম এর রানের প্রেশারে দাড়াতেই পারেনি পিচে। ফলে নির্ধারিত ৭ ওভার শেষে মাত্র ৯৭ রানেই থামে সাউথ এশিয়া বিশ্ববিদ্যালয়ের ইনিংস। এতে করে ৬৩ রানের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

ম্যাচ অফ দ্যা ম্যাচ হন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি টিম ক্যাপ্টেন নুরুল হাসান সোহান। 
ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্রিকেট টিম


ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্রিকেট টিম

লাস্ট অভারে ৩৬ রান নিয়ে উচ্ছ্বসিত মুস্তাকিম এবং পাশে ভাইস ক্যাপ্টেন সৈকত

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্রিকেট টিম

ম্যান অফ দ্যা ম্যাচ এর ট্রফি ক্যাপ্টেন সোহান এর হাঁতে তুলে দিচ্ছেন জাতিয় টিম এর সাবেক প্লেয়ার আকরাম খান

SHARE THIS

Author:

0 comments: