Tuesday, June 14, 2016

এবার বাংলাদেশ থেকে নিয়ে নিন; ভেরিফাইড PayPal Account, 25$ free সহ MasterCard | Verified PayPal Account & MasterCard in 10 minutes

আমরা কমবেশি সবাই অনলাইনে আয় করি বা আয়ের চেষ্টা করি আর এই কজের বিনিময় অর্জিত অর্থ সরাসরি আমাদের হাতে আসে না। এর জন্য প্রয়োজন একটি অনলাইন একাউন্ট। বিভিন্ন কম্পানি বিভিন্ন একাউন্টে ডলার দেয় যেমন : PayPal, Payza, skrill, solidtrust ইত্যাদি। তার মধ্যে PayPal একটি গুরুত্বপূর্ণ একাউন্ট এবং PayPal বাংলাদেশ থেকে ভেরিফাই করা একটু ঝামেলার ও সময় সাপেক্ষ ব্যাপার। এজন্য আমি আপনাদের দেখাব কিভাবে বাংলাদেশ থেকে PayPal Verify করা যায়। আগে পুরো টিউন পড়ুন এরপর একাউন্ট করুন।
PayPal Verify এর জন্য প্রয়োজন একটি Online Bank Account একটি Credit/debit card একটি Foreign Phone no ও PayPal App. এজন্য আপনাদের আগে Bank Account ও Credit/debit card সংগ্রহ করতে হবে আর আপনারা এই দুটি সেবা পাবেন Payoneer.com এ। তাই আপনাদের Payoneer এ সাইন-আপ করতে হবে। জাদের শুধু MasterCard লাগবে তারাও আমার এই টিউন দেখে একাউন্ট করে নিতে পারেন। আসুন দেরি না করে এখনি একাউন্ট করে নিন সমস্যা হলে হেল্প করব ইনশাআল্লাহ্‌...

কেউ শুধু ২৫ ডলার বোনাস এর আশায় Payoneer Account খুলবেন না ২৫ ডলার ফ্রী পাবেন তবে আপনাকে প্রথমে ১০০ ডলার লোড করার পর ২৫ ডলার বোনাস পাবেন। আপনি যদি ফ্রিল্যান্সার না হন বা অনলাইনে আয়ের কোন উৎস না থাকে তবে দয়া এই কার্ড এপ্লাই করে অযথা দেশের ক্ষতি করবেন না।


নিচের পিকচার এর মত আসলে Sign Up & Earn $25* বাটনে ক্লিক করুন।


১. এখন এখানে  ২ নং পিকচার এর মত 2 টি ধাপ অনুসরন করতে হবে। (a)- Local Bank Account  (b)- Prepaid MasterCard® Card


২. আমাদের যেহেতু কার্ড লাগবে এজন্য Prepaid MasterCard® Card সিলেক্ট করে SIGN UP এ ক্লিক করুন।


৩. Prepaid MasterCard® Card সিলেক্ট করার পর  ৩ নং পিকচার এর মত আসবে। এখানে আপনার NID কার্ড অনুযায়ী Fast name এর ঘরে, নামের প্রথম অংশ ও Last Name এর ঘরে নামের শেষ অংশ এবং জন্ম তারিখ দিয়ে Next এ ক্লিক করুন।


৪. এখাণেও আপনার NID কার্ড অনুযায়ী ঠিকানা দিন। সাইনআপ করার সময় নাম ও ঠিকানাতে : . / + এধরনের চিনহ দিবেন না, আর আগে থেকে একই NID কার্ড দিয়ে আবেদন করে থাকলে নতুন করে এপ্লাই করবেন না। সঠিক মোবাইল নং দিবেন কারন একাউন্ট ভেরিফিকেসনের সময় এই নং লাগতে পারে  Next এ ক্লিক করুন।


৫. এখাণে Password এর ঘরে YourName007  এভাবে password দিবেন। R Security question এ অবশ্যই যেটা মনে রাখাতে পারবেন সেরকম দিবেন। দিয়ে আবার Next এ ক্লিক করুন।


৬. এখানে Gov NID সিলেক্ট করে আপনার Nid No দিয়ে বাংলাদেশ সিলেক্ট করে দিন। Enter alternate shipping address এখানে আপনি যদি NID এর ঠিকানা অনুযায়ী কার্ড নিতে না চান ত এখানে টিক দিবেন, তাহলে নতুন ঠিকানা চাইবে। এখানে যে ঠিকানা দিবেন সেই ঠিকানায় কার্ড পাবেন। এরপর সব বক্কক্সগুলোতে টিক দিয়ে ORDER এ ক্লিক করুন।


৭.  আপনার Payoneer এর Registration সম্পন্ন হয়ে গেছে। এবার ইমেইলে লগিন করুন, পেয়নিয়ার থেকে পাওয়া ইমেইলটি ওপেন করুন। দেখুন আপনার রেজিস্ট্রেশন কমপ্লিট হয়েছে এবং এপ্রুভাল এর জন্য কিছু সময় চেয়ে একটি ইমেল পাবেন।



৮. এবার আপনার পেয়নিয়ার ইমেইলে Log into Account ক্লিক করলে, আরও ২ টি Security question চাইবে আপনার পছন্দ মত দিয়ে লগইন করুন। দেখতে পাবেন আপনি স্টেপ ২ এ আছেন স্টেপ ৩ তে আসলে এপ্রুভ হবে। আপনার একাউন্ট এপ্রুভ হবার পরেই কার্ড পাঠানো হবে। আপনার Payoneer এর Account Approve হলে নিচের মত একটা মেইল পাবেন। আর কার্ড আসার সময় হলে অবশ্যই আপনার post অফিসে যোগাযোগ করুন।


৯. আবেদনের সময় কোন ভুল বা সমস্যা না থাকলে সাথে সাথে কিংবা ৬-১২ ঘণ্টার মধ্যে আপনি Payoneer Account Approve হয়ে যাবে, যদি আপনি আগে আপনার ডিভাইস থেকে কার্ড এপ্লাই করে থাকেন আপনার একাউন্ট আপ্রুভ হতে অনেক সময় লাগতে পারে / Approve নাও হতে পারে, অথবা কোন ডকুমেন্ট চাইলে তা অবশ্যই আপলোড করে দিবেন। যে কোন সমস্যার সমাধান পেতে পেওনিয়ার সাপোর্টে যোগাযোগ করুন।

১০. Payoneer এর Account Approve হয়েগেলে PyaPal এর জন্য আপনাদের আবার একটি Bank Account এর আবেদন করতে হবে, আর যাদের আগে থেকেই Payoneer Account আছে তারাও আবেদন করবেন। কারন আপনারা Approve হয়ে জাওয়া Payoneer থেকে Bank Account পাবেন তা হল US Payment Service আর এই  US Bank Account PayPal এখন আর গ্রহণ করে না। কিছুদিন আগে এ বিষয় একটি টিউন হয়েছিল আপনারা নিশ্চই হুজুগে একাউন্ট করে ফেলেছেন। জারা এগুলা বিষয় সঠিক না জেনে লিখে আমি মনে করি রেফারেল এর আশায় লিখে অথবা তারা দুধের বালক। আমার নিয়মে একাউন্ট করুন অবশ্যই কাজ হবে।

প্রথমে আপনার Payoneer Account লগইন করুন। এরপর Screen এর ডানপার্শে Help> Support Center ক্লিক করুন। 


Support Center ক্লিক করলে নতুন ট্যবে নিচের মত Window আসবে এখানে Contact US ক্লিক করুন।


Contact Us এ ক্লিক করলে আবার নিচের মত window আসবে।


এখানে ২টি অপশন পাবেন 1. SEND MESSAGE 2. LIVE CHAT

1. SEND MESSAGE: এই অপশন দিয়ে আপনি যে কোন দিন যে কোন সময় রিকুয়েস্ট পাঠাতে পারেন। SEND MESSAGE এ Bank Account এর আবেদন করলে পুরো প্রক্রিয়া শেষ হবে ৩-৭ দিন সময় লাগবে। আবেদন করতে  SEND MESSAGE এ ক্লিক করলে নিচের পিকচার অনুযায়ী তথ্যগুলো দিন।  English সিলেক্ট করে 
Source: TechtunesBD

SHARE THIS

0 comments: